May 20, 2024, 6:23 am
Headline :
মাদারীপুরে স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগ নারী সাংবাদিক হেনস্তাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বরিশালে মানববন্ধন করে সাধারণ জনগণ মাদারীপুরে স্ত্রীর বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং করে নগদ অর্থ স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগ নারী সাংবাদিককে মারধর হেনস্তার ঘটনার ভিডিও ধারণ করতে গেলে সাংবাদিক জামালের উপর সন্ত্রাসী হামলা। বরিশালে অপু নামের এক যুবককে কুপিয়ে জখম কালকিনিতে হাতবোমা বানাতে গিয়ে একজনের মৃত্যু। মাদারীপুর প্রতিনিধি: গজারিয়া ভাষা শহীদয়াদের স্মরণে আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা মুন্সীগঞ্জে ব‍্যাংকার-গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা উপ মহাদেশের প্রথম মুসলিম নারী চিকিৎসকের ভাতিজী হতে চান সংরক্ষিত আসনের এমপি জাতির জনক বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন নব-নির্বাচিত এমপি মেজর জেনারেল (অবঃ) আলহাজ্ব আব্দুল হাফিজ মল্লিক।।

মাদারীপুরে বোমা মেরে আসাদুজ্জামান লিটনের সহ ধর্মিনীকে আহত করার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধ । মাদারীপুরে ব্যাবসায়ি আসাদুজ্জামান লিটন এর বাড়িতে হামলা সহধর্মিণী গুরুতর আহত। স্থানীয় সুত্রে যানা যায়
বোটানিক এ্যারোমা এর কর্নধর আসাদুজ্জামান লিটন ব্যাবসায়িক কাজ এ ঢাকায় থাকতেন,সেই সুবাদে তার চাচাতো ভাই আফজাল মাতুব্বর কে দিয়ে জমি ক্রয় করতেন লিটন। আসাদুজ্জামান লিটন দেশে আসলে
তার জমিজমার কাগজ দেখলে দেখেন বেশিরভাগ
কাগজ ই ভুয়া, তখন বিষয় টি বুঝতে পেরে এলাকায় গণ্য মান্য ব্যাক্তিদের নিয়ে সালিশ বসান লিটন, সালিশ না মনে উল্টো থানায় গিয়ে মিথ্যে অভিযোগ করেন চাচাতো ভাই আফজাল মাতুব্বর।
একপর্যায়ে দুজনকে থানায় ডাকা হয় কিন্তু থানায় ডাকার কারেন আফজাল মাতুব্বর। ক্ষিপ্ত হয়ে, জাতীয় দ্বাদশ সাংসদ নির্বাচনের দিন দলবল নিয়ে বোমা মেরে হামলা করে ব্যাবসায়ি লিটনের বাড়িতে আফজাল মাতুব্বর, গুরুতর আঘাত করেন লিটনের সহধর্মিণীর উপর।
আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে কর্ত্যব্যরত চিকিৎসক
তাকে ঢাকা পাঠানোর নির্দেশ দেয়। দ্বায়ে এরাতে
মিথ্যে নাটক সাজিয়ে বাড়ি অবরুদ্ধর অভিযোগ আনেন আফজাল মাতুব্বর এর পুত্রবধু মৌটুসী বেগম।
কিন্তু সরেজমিনে দেখা যায়
বাড়ি অবরুদ্ধ করা হয়নি আফজাল মাতুব্বর এর স্ত্রী কে দেখা যায় দিব্যি কাজ করছে

এসময় স্থানীয় বাসিন্দাদের প্রশ্ন করলে
তারা জানায় আফজাল মাতুব্বর একজন প্রতারক তাদের কোন প্রকার হয়রানি বা অবরুদ্ধ করে রাখা হয়নি আফজাল মাতুব্বরের পরিবার তারা মিথ্যা কথা বলেছে তারা নাটক বাজ তারা নির্বাচনের দিন বহিরাগত সন্ত্রাসীদের এনে বাড়ির বিভিন্ন স্থানে হামলা চালায় লুটপাট করে বোমা বিস্ফোরণ করে।

এমসয় ভুক্তভোগি ব্যাবসায়ি এ ব্যাপারে আসাদুজ্জামান লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন আফজাল মাতুব্বর বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে আমার স্ত্রীকে মারধর ও বাড়িঘর ভাংচুর করছে আমি সেই ঘটনায় থানায় মামলা করছি, আর সেই মামলার হাত থেকে বাচতে তারা আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট কথা বলে আমার সম্মান ক্ষুন্ন করছে আমি এর তীব্র ও প্রতিবাদ জানাই এবং আমি প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই আমার জীবন নিরাপত্তাহীনতায় আমি সকলের কাছে সহযোগিতা চাই আমি আইনের সাহায্য চাই।

এব্যাপারে আবজাল মাতুব্বরের পুত্রবধু মৌটুসী বলেন আমাদের সাথে লিটন মামার সঙ্গে জমিজমার টাকা নিয়ে সমস্যা চলছে সে আমার স্বামী ও শ্বশুরের নামে মামলা দিছে আমাদের বাড়িতে এখন কোন পুরুষ মানুষ নাই সবাই লিটন মামার পক্ষে কথা বলে এ জন্য আমরা কেউ ঘরের বাহিরে যাইনা। আপনাদের কি অবরুদ্ধ করে রাখা হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন আমার এখন কথা বলার সময় নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page