May 20, 2024, 7:25 am
Headline :
মাদারীপুরে স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগ নারী সাংবাদিক হেনস্তাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বরিশালে মানববন্ধন করে সাধারণ জনগণ মাদারীপুরে স্ত্রীর বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং করে নগদ অর্থ স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগ নারী সাংবাদিককে মারধর হেনস্তার ঘটনার ভিডিও ধারণ করতে গেলে সাংবাদিক জামালের উপর সন্ত্রাসী হামলা। বরিশালে অপু নামের এক যুবককে কুপিয়ে জখম কালকিনিতে হাতবোমা বানাতে গিয়ে একজনের মৃত্যু। মাদারীপুর প্রতিনিধি: গজারিয়া ভাষা শহীদয়াদের স্মরণে আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা মুন্সীগঞ্জে ব‍্যাংকার-গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা উপ মহাদেশের প্রথম মুসলিম নারী চিকিৎসকের ভাতিজী হতে চান সংরক্ষিত আসনের এমপি জাতির জনক বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন নব-নির্বাচিত এমপি মেজর জেনারেল (অবঃ) আলহাজ্ব আব্দুল হাফিজ মল্লিক।।

মাদারীপুরে স্ত্রীর বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং করে নগদ অর্থ স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগ

মাদারীপুরে স্ত্রীর বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং করে নগদ অর্থ স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগ

নিউজ ডেস্ক মাদারীপুর।

মাদারীপুর জেলার ডাসার উপজেলার নবগ্রাম এলাকার বেদগ্রামের বিবেকানন্দ সরকারের মেয়ে স্বপ্না সরকার ওরফে তাসলিমা আক্তার স্বপ্না (২৭) দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্ক ঘনিষ্ট করতে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করে বিয়ে করে প্রতারণা ও ব্ল্যাকমেইলিং করে নগদ অর্থ স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগে ডাসার থানায় স্ত্রীরির বিরুদ্ধে অভিযোগ করেছেন ওসমান বেপারী (৩৬) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ী।

মাদারীপুর জেলার ডাসার থানায় সম্প্রতি করা অভিযোগে স্ত্রী স্বপ্না সরকার ওরফে তাসলিমা আক্তার স্বপ্না, বাবা বিবেকানন্দ সরকার, ভাই বিপ্লব সরকার, বোন মুক্তা সরকার, পরকীয়া প্রেমিক সাগর সরকার কে বিবাদি করা হয়েছে।

লিখিত অভিযোগে বলা হয়, স্বপ্না সরকার একজন হিন্দু ধর্মের মেয়ে। তার সাথে ওসমানের দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্ক ছিলো। এই ৫ বছরই স্বপ্না সরকার ওসমানের বাড়ীতে বাসা ভাড়ায় ছিলেন।

ওই ৫ বছর স্বপ্নার পরিবারের সাথে কোন যোগাযোগ ছিলো না। স্বপ্না সরকারের সমস্ত খরচ ওসমান নিজেই বহন করতেন। পরবর্তীতে বিবাদী স্বপ্না সরকার গত ২৭/০৯/২০২২ ইং খ্রিঃ বিজ্ঞ নোটারী পাবলিকের কার্যালয় ঢাকা আদালতে গিয়ে স্বজ্ঞানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেন এবং তার নাম পরিবর্তন করে স্বপ্না সরকার হইতে তাসলিমা আক্তার স্বপ্না রাখা হয়।

গত ০৮/১২/২০২২ ইং বিবাদি স্বপ্না সরকার ওরফে তাসলিমা আক্তার স্বপ্নার সাথে ইসলামিক শরা শরিয়ত মোতাবেক ওসমান বেপারীর বিবাহ সম্পন্ন হয়। বিবাহের পর স্বপ্না ও ওসমানের সংসার ঠিকঠাক ভাবেই চলছিলো।

কিছুদিন অতিবাহিত হওয়ার পর তাসলিমা আক্তার স্বপ্না তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ শুরু করেন। স্বপ্নার পরিবার তাকে বিভিন্ন ধরনের কু-পরামর্শ ও উস্কানিমূলক কথাবার্তা বলতে ছিলেন।

গত ২ মাস পূর্বে বিবাদী সাগর সরকারের সাথে স্বপ্না সরকারের পরবিয়া প্রেমের সস্পর্কে লিপ্ত হয়। স্বপ্না সরকার ও সাগর সরকারের পরকিয়া প্রেমের সম্পর্কের বিষয় বিবেকানন্দ সরকার, বিপ্লব সরকার ও মুক্তা সরকার জানতে পেরে সাগর সরকারের সাথে স্বপ্না সরকারের বিবাহ ঠিক করেন।

স্বপ্না সরকার ও সাগর সরকারের পরকিয়া প্রেমের সম্পর্কের বিষয় আমি (ওসমান) জানতে পেরে স্বপ্না সরকারকে সাগর সরকারের সাথে যোগিাযোগ করতে নিষেধ করলে স্বপ্না সরকার কোন কর্ণপাত না করিয়া সময় ও সুযোগ খুজতে থাকে।

হঠাৎ গত ২২/১০/২০২৩খ্রিঃ আমি ব্যবসা প্রতিষ্ঠানে থাকায় স্বপ্না সরকার আমার ঘরে থাকা ৩.২৩.০০০/-(তিন লক্ষ তেইশ হাজার) টাকা, ৪ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ১টি ফ্রিজ, ১টি খাট, ১টি ম্যাকড্রেস, ১টি স্টিলের র‌্যাক, ২টি সিলিং ফ্যান নিয়ে স্বপ্না সরকার তার বাবার বাড়ী বেতগ্রাম নবগ্রামে চলে যায়।

ওসমান বেপারী সাংবাদিকদের জানান, আমি স্বপ্না সরকারের প্রেমের ফাঁদে পড়ে এখন নিস্ব। স্বপ্না আমার সাথে প্রতারণা করেছে। আমার থেকে নেয়া টাকা, স্বর্ণালঙ্কার ও আসবাবপত্র ফেরত চাই। সাথে স্বপ্নার প্রতারণার বিচার চাই।

এমন প্রতারণা যেন অন্য কোন পুরুষের সাথে না হয়। স্বপ্না নিজে আত্মহত্যা করে আমাকে ফাসানোর হুমকি দেয়, তাই আমি (গত ২০/০৪/২০২৪ খ্রিঃ ঢাকা সাভার থানায় একটি সাধারণ ডাইরী করেছি, সাধারন ডাইরী নং (১৫৪২)২০২৪ ইং

এব্যাপারে স্বপ্না সরকার বলেন, ওসমানের সাথে আমার কিছুই হয় নাই। ওসমান আমাকে বাঁচতে দিবে না। বেশি বাড়াবাড়ি করলে আত্মহত্যা করে সবাইকে ফাঁসিয়ে দিবো।

এব্যাপারে ডাসার থানার অফিসার্স ইনচার্জ এস. এম, শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রযোজনীয় আইণানুগ ব্যবসা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page